1. admin@bomkesh.news : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৪৭ অপরাহ্ন

নওগাঁ জেলার হিমেল এখন গুগলে

  • আপডেট সময় : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১০৬ বার পঠিত

নওগাঁর হিমেল যাচ্ছে Google এ, বিশ্বের সর্ববৃহৎ সার্চ ইঞ্জিন এবং প্রযুক্তি প্রতিষ্ঠান গুগলে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে যোগ দিতে যাচ্ছে নওগাঁর Hasibul Haque Himel । সে সেখানে Software Engineer, Site Reliability Engineering – EU Headquarters হিসেবে যোগ দিবে।

বাংলাদেশের মতো তৃতীয় বিশ্বের ছোট্ট একটা দেশে নওগাঁর মতো ছোট্ট প্রান্তিক শহর থেকেও যে বড় স্বপ্ন দেখা যায়, হিমেল সেটাই প্রমাণ করে দেখালো। আমরা সবসময় কমপ্লেইন করি–ছোট শহরের স্কুলে পড়েছি, বাংলা মিডিয়াম থেকে আর কতদূরই যাওয়া যাবে, ঢাকার নামি কলেজে পড়লাম না, ফরেন ডিগ্রিও নাই, আমাকে দিয়ে তো কিছুই হবে না।

তবে হিমেল কিন্তু নওগাঁ কে.ডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র ছিল৷ সেখান থেকে ২০১৪ সালে এসএসসি এবং ২০১৬ সালে নওগাঁ সরকারি কলেজ থেকে এইচএসসি। সে ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি (IUT) থেকে গ্র‍্যাজুয়েশন সম্পন্ন করেছে। এখন হিমেল তাঁর মেধা আর আত্মবিশ্বাসের জোরেই গুগলে যাচ্ছে। আগামীতে নিশ্চয় হিমেল আরও বড় কিছু করবে।

হিমেলের সাফল্যে আমরা গর্বিত। কে.ডি-২০১৪ ব্যাচ, নওগাঁ তথা সারা বাংলাদেশ গর্বিত। হিমেলের এই অর্জন আমাদের সবাইকে আত্মবিশ্বাসী করে তুলুক এটাই প্রত্যাশা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © 2022 Bomkesh.News
Theme Customized By Shakil IT Park